ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

শাহপরাণ মাজারে আগত ভক্তদের নিরাপত্তা নিশ্চিতে প্রতিশ্রুতি পাখি মিয়ার

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শনিবার ১৭ জুন ২০২৩ ০৭:৫৭:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

হযরত শাহপরাণ(র.) ঘুমিয়ে আছেন সিলেট সিটি করপোরেশনের  ৩৩ নং ওয়ার্ডে।  আধ্যাত্মিক এই ওলির কারণে ৩৩ নং ওয়ার্ডেও বাসিন্দারা গর্বিত। বাংলাদেশের যেকোনো প্রান্তে গেলে এই ওলির কারণে মর্যাদা পাওয়া যায়। শুধু তাই নয় প্রতিদিনই দেশ বিদেশের অনেক ভক্ত এই ওলির মাজারে আসেন। জেয়ারত করেন মাজার। হযরত শাহপরাণ (র) এর স্মৃতি বিজরিত এই ৩৩ নং ওয়ার্ডের বাসিন্দারা নানান কারণে পিছিয়ে রয়েছেন। এই অবস্থা আর চলতে দেয়া যায় না।

সিলেট সিটি করপোরেশনের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী গৌস উদ্দিন পাখি’র সমর্থনে স্থানীয় ইসলামাবাদ গ্রামে ১৫ জুন আয়োজিত সভায় বক্তারা উপরোক্ত বক্তব্য রাখেন। এয়ারকন্ডিশন প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছেন গৌস উদ্দিন পাখি।

গৌস উদ্দিন পাখি বলেন, এলাকার উন্নয়নে তিনি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবেন। এই ওয়ার্ডে অবস্থিত হযরত শাহপরাণ (র) এর মাজারের মর্যাদা রক্ষায় সব ধরণের পদক্ষেপ নেবেন। মাজারে আগত ভক্তদের নিরাপত্তা নিশ্চিত করবেন।

হাজি আলাউদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ইসলামাবাদ গ্রামের মসজিদের মোতাওয়াল্লি খালিক মিয়া, হাজি আজিজুর রহমান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তবারক আলি মাস্টার, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার রশিদ মিয়া, চান মিয়া, শাহপরান মদ্রাসার শিক্ষক মৌলানা ইসমাইল, তপুর আহমদ, সমাজ সেবক সাদই মিয়া, জুনেল আহমদ, মান্না, সুহেল আহমদ, সাদ্দাম  আহমদ, হাফিজ মৌলানা হাফিজ উদ্দিন প্রমুখ।