ঢাকা, সোমবার ৬ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

সিলেট জেলা বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : শনিবার ৩০ ডিসেম্বর ২০২৩ ০১:৪১:০০ পূর্বাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না, এই আন্দোলন দেশের সাধারণ মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার, দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধারের। দেশে এক তরফা নির্বাচনের নামে জনগনের সাথে তামাশা চলছে। এই ডামি নির্বাচনের বিরুদ্ধে জনগন রুখে দাঁড়িয়েছে। রক্তের বিনিময়ে অর্জিত এই দেশে গণতন্ত্র বিলিন হতে দেয়া যায় না। এই দেশ শুধুমাত্র বিএনপির একার নয়, এই দেশ আপনার আমার সকলের। তাই দেশকে বাঁচাতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য অসহযোগ আন্দোলনে সামিল হতে হতে হবে। শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষনায় দেশ স্বাধীন হয়েছিল। চলমান আন্দোলনে শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও জিয়ার সৈনিকরা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে মানুষের ভোটাধিকার নিশ্চিত করবে। জনতার দাবি আদায়া না হওয়া পর্যন্ত বিএনপির কর্মীরা ঘরে ফিরে যাবে না।
 

শুক্রবার বাদ জুমআ'হ নগরীর মিরাবাজার এলাকায় সিলেট জেলা বিএনপির উদ্যোগে চলমান অসহযোগ আন্দোলনে জনসচেতনতা সৃষ্টির লক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।
 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাসান পাটোয়ারী রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল আহাদ থান জামাল, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শাহপরান ও আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ডাঃ নাজিম উদ্দিন, মৎস্য বিষয়ক সম্পাদক জালাল খান, সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, সহ তথ্য ও গবেষনা সম্পাদক আকবর হোসেন, বোরহান উদ্দিন, রাসেল আহমদ, আং রাজ্জাক, রাহাত আহমদ প্রমুখ।