ঢাকা, শনিবার ২০ জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

প্রিন্স মাহমুদের সঙ্গে শাকিব খানের দেখা ২২ বছর পর!

বিনোদন ডেস্ক: | প্রকাশের সময় : রবিবার ৩ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৩০:০০ অপরাহ্ন | বিনোদন

দীর্ঘ ২২ বছর পর আবারও দেখা হলো নন্দিত গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ ও ঢালিউড সুপারস্টার শাকিব খানের। চলতি মাসের প্রথম দিন তাদের দেখা হয়।

 

শাকিব খান অভিনীত সাড়া জাগানো ‘প্রিয়তমা’ সিনেমার বিশেষ প্রিমিয়ারে আরও একবার দেখা হয় তাদের।

যেখানে প্রধান আকর্ষণ ছিলেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও তার স্ত্রী। প্রিমিয়ার শেষে প্রিন্স মাহমুদ ও শাকিব খান মুখোমুখি। একজন সিনেমাটির নায়ক, অন্যজন সিনেমাটির সবচেয়ে প্রশংসিত ‘ইশ্বর’ গানের কারিগর। এর সুর করেছেন তিনি।

 

দুজনের ছবি পোস্ট করেছেন প্রিন্স মাহমুদ নিজেই। ফেসবুকে তিনি লেখেন, ‘২২ বছর পর দেখা....’

 

জানা গেছে, দীর্ঘ সময় পর তাদের দেখা হলেও সেভাবে কিছু আলাপ হয়নি। কুশল বিনিময়ের পর আলোচিত ‘ইশ্বর’ গান নিয়ে আলাপ করেন তারা।

 

তাদের প্রথম দেখা হয়েছিল ২০০১ সালে। মগবাজারের চৌরাস্তার গলিতে তখন গানের সব জনপ্রিয় মানুষদের আনাগোনা। সেখানে থাকতেন কুমার বিশ্বজিৎ, এন্ড্রু কিশোর, আইয়ুব বাচ্চু, প্রয়াত শেখ ইশতিায়াক ও প্রিন্স মাহমুদরা।

 

ব্যান্ড গানে গীতিকার, সুরকার হিসেবে প্রিন্স মাহমুদের তখন জয়জয়কার চারদিকে। কাজের জন্য স্টুডিও খুঁজছিলেন তিনি। হঠাৎ একটি নতুন বিল্ডিংয়ের খোঁজ পান। সেখানে যাওয়ার পর দেখা হয় শাকিব খানের সঙ্গে। সেই প্রথম দেখা।  

 

প্রিন্স মাহমুদের ভাষায়, পাতলা গড়ন, স্মার্ট আর দেখতে ভীষণ সুন্দর চেহারার যুবক। দারোয়ান পরিচয় করিয়ে দিলেন ঢালিউডের নতুন নায়ক তিনি। দুজনে হাত মেলালেন। কুশল বিনিময় হলো।

 

এরপর আর দেখা নেই। কেটে গেল ২২ বছরেরও বেশি সময়। দীর্ঘ সময় পর দুজনের আবার দেখা হলো। এবার আর কারো সঙ্গেই কাউকেই পরিচয় করিয়ে দিতে হলো না। প্রিন্স মাহমুদের মতো এতদিনে শাকিব খানের নামও চারদিকে ছড়িয়ে পড়েছে! ২০০১ সালের নতুন নায়ক শাকিব এখন দেশসেরা নায়ক।