ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

লক্ষ্মীপুরে নানা অনিয়ম ঠেকাতে শীঘ্রই অভিযানে নামছে প্রশাসন

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর সদর প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ ০৫:০৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

লক্ষ্মীপুরের স্বাস্থ্য বিভাগ, পরিবহন সেক্টর, অবৈধ ইটভাটাসহ জেলাব্যাপী নানা অনিয়ম ঠেকাতে শীঘ্রই অভিযানে নামছে স্থানীয় প্রশাসন। সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় স্ব স্ব দপ্তরের প্রতিবেদন উপস্থাপনের পর অভিযানের স্বিদ্ধান্ত নেয়া হয়। এ সময় আরও জানান জেলায় বিভিন্ন অপরাধের মামলায় ধরা ছোঁয়ার বাইরে থাকা সাজাপ্রাপ্ত মোট ১৭২১ জন আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে।  

 

সভায়, জেলায় অবৈধভাবে গড়ে উঠা ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, ভূয়া ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা, অবৈধ ইটভাটা বন্ধ করা, যে কোন গাড়ীর রেজিষ্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চলাচল করতে না দেয়া, ভ্রাম্যমান আদালতে অভিযান আরো বাড়ানো এবং গ্রাম্য আদালতে মামলা ও সমস্যার সমাধানে জনপ্রতিনিধিদের সচেতনতা বাড়ানোসহ নানা সমস্যা ও সমাধানের উপর গুরুত্বারোপ করা হয়।

 

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান, সিভিল সার্জন ডা. আব্দুল গাফ্ফার ও স্থানীয় জনপ্রতিনিধিগন এবং বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা।