ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

কক্সবাজারে দুস্থদের মাঝে সেনাবাহিনীর সেবা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার : | প্রকাশের সময় : বুধবার ২৪ নভেম্বর ২০২১ ০৮:০৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ দেওয়ার পাশাপাশি বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন।
জাতির পিতার জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার (২৪ নভেম্বর) ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে  ত্রাণ সামগ্রী বিতরণ করেন রামুর ১০ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা। 
 
রামু সেনানিবাস সূত্র হতে জানা যায়, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সরকারের বিভিন্ন কর্মসূচির পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন স্থানীয় দরিদ্র ও জনগণের মাঝে ত্রাণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছে। এরই ধারাবাহিকতায় ইসলামাবাদ ইউনিয়নে রামু সেনানিবাস এর বিশেষজ্ঞ চিকিৎসক দল মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ৭০০ জন রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ সরবরাহ করেন। এছাড়া একই উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে  প্রায় ৪০০ জন স্থানীয় দরিদ্র ও দুস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে। 
 
ত্রান বিতরণ ও  মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেছেন ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার জেনারেল মো. ফখরুল আহসান হ সামরিক ও বেসামরিক কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।