ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

কমলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৪ সেপ্টেম্বর ২০২৩ ০৭:৫৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ইং এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর ) সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে তিলকপুর মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মোসাহীদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুল আলম ভূঁইয়া, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত রায় প্রমুখ।

উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ডা. চেরাগ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে শিংরাউলী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে ভরতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। টুর্ণামেন্টে মোট ২০টি দল অংশ নিচ্ছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৪টায় তিলকপুর মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।