ঢাকা, বুধবার ১ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

জগন্নাথপুরে ভারতীয় চিনিসহ ৩ জন গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১০ জুন ২০২৩ ০৫:৫১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের জগন্নাথপুর বাজারে ভারতীয় চিনির চালানসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ছাতক উপজেলা থেকে আসা একটি চিনির চালান জগন্নাথপুর বাজারের ডরেরপাড় নামক জায়গা এলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ৬৫ বস্তা ভারতীয় চিনি আটক করে। যার বাজার মূল্য তিন লাখ ৯০ হাজার টাকা। এঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও ব্যবসায়ীরা জানান, বেশ কিছু দিন ধরে জগন্নাথপুর বাজারের কয়েকজন অসাধু ব্যবসায়ী ছাতক উপজেলার অসাধু ব্যবসায়ীর মাধ্যমে ভারতীয় চিনি বস্তা পরিবর্তন করে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন হাট বাজারে বিক্রি করে যাচ্ছেন। বৃহস্পতিবার রাতে জগন্নাথপুর বাজারের ডরেরপাড় এলাকার একটি গুদামে চুকানোর আগে অভিযান চালিয়ে জগন্নাথপুর থানা পুলিশ দুটি পিকআপ ভ্যান গাড়িতে থাকা ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ তিনজনকে আটক করে।

আটককৃতরা হলেন ছাতক উপজেলার বাজনা মহল গ্রামের বাসিন্দা পিকআপ ভ্যানচালক জাহিদ হাসান (২৩), জগন্নাথপুর উপজেলার গুঙ্গিরগাঁও গ্রামের বাসিন্দা পিকআপ ভ্যানগাড়ি চালক প্রদীপ দেবনাথ (২৫) ও জগন্নাথপুর উপজেলার কামড়াখাই গ্রামের বাসিন্দা জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী নির্দন দেবনাথ (৩০)।

এ ঘটনায় জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক জিয়া উদ্দিন বলেন, ভারতীয় চিনির চালান আটকের ঘটনায় শুক্রবার তিনজনকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এঘটনায় জড়িত অন্যদের খোঁজা হচ্ছে এবং পিকআপ ভ্যানগাড়ি দুটি থানায় আটক রয়েছে।