ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

টাঙ্গাইল প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১০ জানুয়ারী ২০২২ ০৩:২৪:০০ অপরাহ্ন | দেশের খবর

সারাদেশের মতো টাঙ্গাইলেও আজ বর্নাঢ্য কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) সকালে শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তোবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড. আতাউল গনি, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনতা।

এসময় বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সদস্য, শহীদ ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত করে দোয়া করা হয়। এর আগে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তোবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিরাজুল হক আলমগীর, সাধারণ সম্পাদক এম এ রৌফসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও দিবসটি তাৎপর্য তুলে ধরে জেলা প্রশাসকের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আতাউল গনির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম প্রমুখ। জেলা প্রশাসক আয়োজিত সভায় বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।