ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

নীরব ভোট বিপ্লবের মাধ্যমে লাঙ্গলকে বিজয়ী করুন: মেয়রপ্রার্থী নজরুল

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শনিবার ২৭ মে ২০২৩ ০৯:৪৩:০০ পূর্বাহ্ন | সিলেট প্রতিদিন



সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের আহবায়ক মো. নজরুল ইসলাম বাবুল বলেছেন, সিলেট একটি ক্রমবর্ধমান মহানগরী। কিন্তু সিলেট সিটি কর্পোরেশনের নতুন বর্ধিত ১৫টি ওয়ার্ডে কোনো ধরনের উন্নয়ন হয়নি৷ আপনাদের ভোটে লাঙ্গল মার্কা বিজয়ী হলে ৩৮ নং ওয়ার্ডসহ নগরীর বর্ধিত অংশের প্রতিটি ওয়ার্ড আধুনিকতার ছোঁয়া পাবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, নগরবাসী চার মেয়াদে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র দেখেছেন। আমি অনুরোধ করছি, এবার জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীককে বিজয়ী করুন। আমি ওয়াদা করছি, আগামী ৫ বছরে নগরীর উন্নয়ন করতে না পারলে এ মুখ আপনাদের আর দেখাব না। গাজীপুরের নির্বাচন আপনারা দেখেছেন। জনগণ ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছে। নৌকা সেখানে ডুবে গেছে।

তিনি আরও বলেন, আমি এই নগরীর সন্তান, দাবি নিয়ে এসেছি আপনাদের কাছে। আপনারা ভয় পাবেন না৷ নির্ভয়ে ইভিএমে ভোট দিন। আগামী ২১ জুন নীরব ভোট বিপ্লবের মাধ্যমে লাঙ্গলকে বিজয়ী করে আপনাদের মেয়রকে নগরভবনে পাঠান। আপনাদের জন্যই আমি নির্বাচনে দাঁড়িয়েছি। আপনাদের জন্যই কাজ করে যাব ইনশাআল্লাহ।

শুক্রবার (২৬ মে) রাত ৯ টায় নগরীর ৩৮ নং ওয়ার্ডের কুমারগাঁও বাসস্ট্যান্ড এলাকায় লাঙ্গল মার্কার সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান আকর্ষণ হিসেবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

স্থানীয় মুরব্বি ফজলুর রহমানের সভাপতিত্বে ও যুব সংহতি নেতা মামুনুর রশীদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা জাপার আহবায়ক, জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সদস্য সচিব সাঈফুদ্দিন খালেদ, মহানগর জাপা'র সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির, বিসিক শিল্পনগরীর সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সিদ্দিকী, ২৬ নং ওয়ার্ড জাপার আহবায়ক মামুনুর রশীদ।

এসময় সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, যুব সংহতি নেতৃবৃন্দসহ ৩৮ নং ওয়ার্ডের মুরব্বিয়ান, যুব ও ছাত্রসমাজ, বাস চালক, শ্রমিকসহ নানা পেশার লোকজন উপস্থিত ছিলেন।