ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

বাকলিয়া অবৈধ বিদ্যুৎ সংযোগ ও বকেয়া বিলের জন্য মামলা-জরিমানা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শনিবার ১৫ জানুয়ারী ২০২২ ১০:৪৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ ১৫ জানুয়ারি (শনিবার)  শনিবার  বাকলিয়া চট্টগ্রাম দপ্তরের আওতাধীন বিভিন্ন এলাকায়  ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
 
বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম (উত্তর) এর ম্যাজিস্ট্রেট (সিনিয়র সহকারী জজ) জনাব আবু সুফিয়ান মোঃ নোমানের তত্ত্বাবধানে এই  অভিযান পরিচালিত হয়।
 
এই অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন  বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়া দপ্তরের নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ রিয়াজুল হক, সহকারী প্রকৌশলী জনাব মোঃ মাঈনুল আমীন খান, সহকারী প্রকৌশলী জনাব মোঃ আব্দুল জলিল, সহকারী প্রকৌশলী জনাব কাওসার আহমেদ, উপ- সহকারী প্রকৌশলী জনাব আহমদুল কবির, জনাব শাহ কায়েস বীন আলি, জনাব মিজানুর রহমান তালুকদার, জনাব বিশ্বজিৎ চক্রবর্তী সহ কারিগরী দলের কর্মচারী বৃন্দ।
 
বিশেষ এই অভিযানে নগরীর ১৮ নং ওয়ার্ড অফিস সংলগ্ন অটো রিক্সার গ্যারেজে অবৈধ ব্যবহারের দায়ে জনাব জিয়াউল হককে ৩৫,৪০৬০ টাকা জরিমানা,জনাব মোঃ মামুনকে ৪,৬২,৭০২ টাকা, কল্পলোক আবাসিক এলাকা ও পেশকারবাড়ী সৈয়দ শাহ রোড এলাকায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় জনাব আব্দুল করিমকে ১৯,৮৯০,মোঃ শাহনাজকে ২০,০০০, নিলু বেগমকে ৩,৫৮,৩৬৮, ১) মোঃ ইস্রাফিল, লাকি আক্তার, জসিম উদ্দিনকে ৮,১০,৪৭৯, জনাব মারুফকে ১,৪০,২৭৯ টাকা,জরিমানা করা হয়। মোট ০৭ জনের বিরুদ্ধে ৫৩,২০,৮৪২ টাকা জরিমানা সহ মামলা করা হয়। তাছাড়া ১০,৩৫,৩৬৩ টাকা বকেয়া বিলের জন্য ০৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়। নগরীর চেয়ারম্যান ঘাটা, আয়শা মসজিদ রোড, কল্পলোক আবাসিক, পেশকার বাড়ী, সৈয়দশাহ রোড বাকলিয়া এলাকায় পর্যায়ক্রমে এই  ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অবৈধভাবে ব্যবহৃত বিপুল পরিমানে সার্ভিস তার সহ ২৬(ছাব্বিশ)টি ব্যাটারী চার্জার জব্দ করা হয়।
 
এই সময় ম্যাজিস্ট্রেট,আবু সুফিয়ান মোঃ নোমান উপস্থিত সাংবাদিকদের বলেন এই অভিযান চলমান থাকবে।