ঢাকা, বুধবার ৮ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

বিএনপিʼর ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রীমঙ্গলে স্বেচ্ছাসেবক দলের আনন্দর‌্যালী

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : শনিবার ২ সেপ্টেম্বর ২০২৩ ০৬:৩৭:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিʼর ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক

 আশারাফ উদ্দিন জাহাঙ্গীরের নেতৃত্বে আনন্দ "বর্ণাঢ্য র‍্যালী" অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ০১ সেপ্টেম্বর ২০২৩ইং, বিকাল ৪টার সময়  আনন্দর‌্যালীটি শ্রীমঙ্গলের পুরান বাজারের মুখ থেকে শুরু করে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হবিগঞ্জ রোডের বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক এবাদুর রহমান লুলু, যুগ্ন আহবায়ক সাব্বির তালুকদার লালু, যুগ্ন আহবায় এম এ রহিম, , যুগ্ন আহবায়ক সাগর আহমেদ, সদস্য এস কে রনি, সদস্য কবির মিয়া, সহ শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

উক্ত আনন্দর‌্যালীতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আশারাফ উদ্দিন জাহাঙ্গীর তিনি বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক। তার নিজ হাতে গড়ে তোলা রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আজ ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭৮ সালের এই দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা লাভ করেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে আমরা আজ এগিয়ে চলেছি।