ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

মারা গেলেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত সাবেক মেম্বার

জুয়েল নাগ-মিরসসরাই প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১ ফেব্রুয়ারী ২০২২ ১২:৪৮:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
মঙ্গলবার ভোর ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায়  মারা গেলেন সন্ত্রাসী হামলায় আহত সাবেক মেম্বার আবুল কাশেম।
টানা ৬ দিন চিকিৎসাধীন থেকে মৃত্যুর সাথে পাঞ্জালড়ে মৃত্যুর কাছে হেরে গেলেন ৬ বারের সাবেক ইউপি সদস্য আবুল কাশেম (৬৫)।
তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছয় বারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন৷ এঘটনায় নিহতের স্ত্রী বিবি ফাতেমা বাদী হয় সোমবার মিরসরাই থানায় ৭ জনকে নামীয় এবং অজ্ঞাত ৫/৭ জনকে বিবাদী করে একটি (১) মামলা দায়ের করেন। পুলিশ এঘটনায় ৩ জনকে আটক করেছে।
সায়েরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী ইউপি সদস্য'র বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটায় তদন্ত চলছে প্রকৃত কোন অপরাধী আইনের হাত থেকে বাঁচতে পারবে না এবং কোন নির্দোষ মানুষকে হয়রানি করা হবে না।
এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, ইউপি সদস্য'র ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। আমরা ৩ জনকে আটক বাকীদেরকেও আটকের চেষ্টা চালাচ্ছি। খুব শীগ্রই এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে।
উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি, বুধবার সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে বাড়ির অদুরে খালের পাশে রেখে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেদিন থেকে তিনি চিকিৎসাধীন ছিলেন।