ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

মে দিবসে নানিয়ারচর শ্রমিকলীগের শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

রাঙ্গামাটি প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ১ মে ২০২৩ ০১:০৮:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
 
 
সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের  দলীয় কার্যলয়ে বাবু স্বপন দেবনাথের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিপন তালুকদারের সঞ্চালনায়  বাংলাদেশ আওয়ামী শ্রমীকলীগ নানিয়ারচর উপজেলা শাখার আয়োজনে শ্রমিক সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: হাবিবুর রহমান হাবিব ।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মো: শাওয়াল উদ্দিন,জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক সলিম উল্লাহ (সেলিম ),এবং সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল ওহাব হাওলাদার,এবং উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইলিপন চাকমা,জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো: আবুল হোসেন।
 
 
অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন,আনসার আলী,ধর্মেশ খীসা,জনতা শেখর চাকমা,প্রিয়তোশ দত্ত,অ‍্যাডভোকেট দর্শন চাকমা ঝন্টু,অ‍্যাডভোকেট মামুন ভূইঁয়া,শাহজাহান মৃধা,জিল্লোল মজুমদার,নারায়নশাহা,সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 
এসময় দলীয় কার্যলয় থেকে উপজেলা সদরের মেইন রাস্তায় একটি র‍্যালী বের করা হয় এবং উপজেলার শ্রমিকদের নিয়ে একটি শ্রমিক সমাবেশ করা হয়েছে।
 
বক্তব্য প্রধান অতিথি  বলেন,বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে রাঙ্গামাটি সহ পাহাড়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।তাই যে যার পেশায় আছি নৌকার বিজয় সুনিশ্চিতভাবে কাজ করতে আহবান করছি।