ঢাকা, বুধবার ৮ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

যুবলীগের মৌলভীবাজার জেলা কমিটি ঘোষণা

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : শুক্রবার ১ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৪৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সেলীম হক।
মৌলভীবাজার জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার ০১ সেপ্টেম্বর ২০২৩ইং, যুবলীগের দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
আংশিক কমিটির, সভাপতি রেজাউর রহমান সুমন (সদর), সহ-সভাপতি মবশ্বির আহমদ (সদর), সহ-সভাপতি মুজিবুর রহমান (সদর), সহ-সভাপতি পান্না দত্ত (সদর), মহিউদ্দিন চৌধুরী ফহিম (সদর), মামুনুর রশীদ সাজু (জুড়ী), সন্দীপ দাস (রাজনগর), শেখ রুমেল আহমদ (সদর) ও অ্যাডভোকেট গৌছউদ্দিন নিক্সন (সদর)।
সাধারণ সম্পাদক সৈয়দ সেলীম হক (সদর), যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশু (সদর), যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাজীব (সদর), যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন ওয়াহিদ সৈকত (সদর),ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ (সদর)। সদস্য মোঃ তাজুল ইসলাম (সদর) ও ময়নুল ইসলাম খান (রাজনগর)।
এতে বলা হয়, যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক শুক্রবার ০১ সেপ্টেম্বর ২০২৩ইং, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে সম্মেলনের তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০২২ সালের ১০ অক্টোবর মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ঘোষিত কমিটি আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।মৌলভীবাজার জেলা প্রতিনিধি, মোঃ জালাল উদ্দিন।