ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

শাবিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

শাবিপ্রবি প্রতিনিধি | প্রকাশের সময় : মঙ্গলবার ২৯ মার্চ ২০২২ ০২:৫৬:০০ অপরাহ্ন | শিক্ষা


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিযোগিতায় ১৮টি বিভাগ অংশগ্রহণ করে এবং ফাইনাল ম্যাচে অর্থনীতি বিভাগকে ১৯–৬ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ।

রবিবার (২৭ মার্চ) বিকাল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে দুই দলের মধ্যকার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়৷

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে  ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা–২০২২’-এর সমাপ্তি ঘটে। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক আমিনা পারভীনের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সদস্যদের হাতে ট্রফি তুলে দেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম। এসময় অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এম. আব্দুল্লাহ আল মুমিন,
শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ প্রক্টরিয়াল কমিটির সদস্য এবং বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।