ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

হাতপাখা সিলেটে এবার ইতিহাস সৃষ্টি করবে: মাহমুদুল হাসান

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : বুধবার ৭ জুন ২০২৩ ০৫:৫৯:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন


সিলেটে প্রচন্ড গরমেও থেমে নেই হাতপাখার প্রচারণা। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি এই তীব্র তাপদাহেও সমানভাবে চালিয়ে যাচ্ছেন গণসংযোগ ও পথসভা।

মঙ্গলবার (৬ জুন) গণসংযোগ করেছেন নগরীর ৩৭নং ওয়ার্ড নাজিরেরগাও এলাকা, ৩৮নং ওয়ার্ড নয়াবাজার বড়বাড়ি এলাকা ও টুকের বাজারে।

পথ সভা করেছেন ৪২নং ওয়ার্ডের শ্রীরামপুর বাজার, কুচাই, সুলতানপুর ও ৪১নং ওয়ার্ড এর শারপিন, পশ্চিমবাগ ও ৪০নং ওয়ার্ডের আলমপুর, গোটাঠিকর পয়েন্ট, ঘুশিঘাট বাজার এলাকায়।

গনসংযোগকালে তিনি বলেন, সিলেটে হাতপাখা এবার ইতিহাস সৃষ্টি করবো। যেখানেই যাচ্ছি ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই হাতাপাখাকে বেছে নিচ্ছেন সিলেট শহরের উন্নয়নের স্বার্থে। প্রকৃত উন্নয়ন ও আধ্যাত্মিক রাজধানী খ্যাত সিলেটের পবিত্রতা রক্ষায় হযরত শাহজালাল ও শাহপরান রহমাতুল্লাহ আলাইহি এর শহরে জনগণ আমাকেই বেছে নেবে। যোগ্যতা সততা আমানতদারিতার জন্য জনগণ আমাকেই নির্বাচিত করবে। যে কারণে জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ-সভাপতি ফজলুল হক, জয়েন্ট সেক্রেটারী মুফতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ, ইসহাক আহমদ, আব্দুর রহমান, আব্দুল ওয়াহিদ প্রমুখ।