ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

হিরো আলমের ৯টি অ্যাকাউন্ট হ্যাক

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ১৯ মে ২০২৩ ০৯:৫০:০০ পূর্বাহ্ন | বিনোদন

আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, আমার ফেসবুক আইডি, পেইজ, টিকটকসহ ৯টি অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। তার মধ্যে একটি ফেসবুক আইডি ফিরে পেয়েছি। সেটি হলো আশরাফুল হোসেন আলম নামে। আর ২২ লাখ ফলোয়ারের ভেরিফাইড করা হিরো আলম নামে পেইজ ছিল, সেটি এখনো ফিরে পাইনি। এর সঙ্গে আরও কিছু আইডি ছিল সেগুলোও ফিরে পাইনি। হঠাৎ করে আইডিগুলো হ্যাক করার কারণ হলো অনেকেই আমাকে এক ধরনের হ্যারেজ করার চেষ্টা করছে। উপর থেকে নিচে নামানোর চেষ্টা করছে। সম্মান নষ্ট করার চেষ্টা, আমাকে গালাগালি, হেয় করে থামাতে না পারায় আইডিগুলো হ্যাক করেছে। তারা গায়ের, বুদ্ধির জোরে আটকাতে না পারায় এ কাজ করেছে। দেশের এক শ্রেণির লোক দেশের বাইরের হ্যাকারদের দিয়ে এ কাজগুলো করেছে। 

বৃহস্পতিবার (১৮ মে) রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে মাসব্যাপী বাণিজ্য মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

হিরো আলম আরও বলেন, আগামী মাসের ২ তারিখে টোকাই সিনেমা মুক্তি পাবে। সিনেমাটিতে আমি টোকাই চরিত্রে অভিনয় করতেছি। আমি সিনেমাটি দেখার জন্য সকলকে অনুরোধ করছি । এটি আমার ৩য় সিনেমা। এজন্য সবাই আমাকে সাপোর্ট করবেন। সিনেমাটি দেখে যদি মনে করেন কোন ভুলত্রুটি রয়েছে। তাহলে ভুলগুলো ধরিয়ে দেবেন। আমি ভবিষ্যতে আরও ভালো করার চেষ্টা করব। এই সিনেমা নাম টোকাই দেওয়ার কারণে সিনেমা দেখার জন্য লোকজনের আকর্ষণ বাড়বে। তাছাড়া আমার যে হারে জনপ্রিয়তা আছে। সেই হিসেবে আশা করি দর্শক সিনেমা হলে টোকাই ছবিটি দেখতে যাবে। আমার  এ মূহর্তে টোকাইসহ পাঁচটি সিনেমা রিলিজের পর্যায়ে রয়েছে। এছাড়া আরও চারটি সিনেমার কাজ চলছে। আমার জনপ্রিয়তা দেখে এক শ্রেণির লোকের হিংসা হয়। তারা উপরে উঠতে না পারায় আমাকে নিচু করার জন্য নানা অপচেষ্টা চালিয়ে যায়। তাদের আজে বাজে মন্তব্যে আমি কান দেই না।  

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করব। আগের নির্বাচনের মতো সবাই আমাকে সার্পোট করে যাবেন। এসময় উপস্থিত ছিলেন, নবাগত নায়িকা রিয়া মনিসহ স্থানীয় সাংবাদিকরা ।