ঢাকা, বুধবার ১ মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

আলোচনার তুঙ্গে মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা জসীম বিজয়!

মোঃ আকিব বিন জাকের, মহেশখালী : | প্রকাশের সময় : বুধবার ৩১ অগাস্ট ২০২২ ০৮:০৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেট হামলায় নিহতদের স্বরণে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার শোক র‍্যালী ও আলোচনা সভাকে সফল করার লক্ষ্যে ৩০ আগস্ট মঙ্গলবার মহেশখালী হতে রেকর্ড সংখ্যক নেতাকর্মীকে সাথে নিয়ে বিশাল মিছিলসহকারে র‍্যালী ও আলোচনা সভায় যোগ দান করেন মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা জসীম উদ্দিন বিজয়। 

 

আলোচিত উক্ত মিছিলে মহেশখালীর বিভিন্ন ইউনিয়ন হতে ১০ টি বাস এবং নৌ যোগে দেড় হাজারেরও অধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। 

 

তারা কক্সবাজার পৌঁছে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয়ে প্রথমে লাবনী পয়েন্ট হতে মিছিল যোগে বাহারছড়া মুক্তিযোদ্ধা মাঠে সমবেত হয়। এবং পরে বিকাল ৪ টায় সেখান থেকে জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের নেতৃত্বে বিশাল শোক র‌্যালীতে যোগ দেন।

 

র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলাতলী ডলফিন মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম সাদ্দাম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, সহ—সভাপতি রেজাউল করিম, মহেশখালী—কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও রামু—সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল প্রমুখ।

 

এদিকে মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা জসীম উদ্দিন বিজয়ের নেতৃত্বে নেতাকর্মীদের এই ঐক্যবদ্ধ যাত্রা সবার নজর কেড়েছে। এনিয়ে নেতাকর্মীদের মাঝে চলছে ব‍্যাপক আলোচনা। এভাবে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ‍্য দিয়ে জেলা ছাত্রলীগের আয়োজন সফল করতে ভূমিকা রাখায় মহেশখালী হতে আগত নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন ছাত্রনেতা জসীম।