ঢাকা, বুধবার ২২ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

জয়পুরহাটে চকলেট দেওয়ার প্রলোভনে শিশু ধর্ষণ: কিশোর আটক

জয়পুরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : বুধবার ১৭ নভেম্বর ২০২১ ০৩:৫৫:০০ অপরাহ্ন | গণমাধ্যম
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় ৪ বছরের শিশু নুসরাত ফারিয়া কে  রসুলপুর গ্রামের বুলু মিয়ার ছেলে রুহুল আমিন (১৫) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে । ১৪ নভেম্বর উপজেলার রসুলপুর পাইকপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। রসুলপুর গ্রামের নূর ইসলামের মেয়ে   নুসরাত ফারিয়া। 
 
মামলার বিবরণীতে জানা যায়, ধর্ষনের শিকার নুসরাত ফারিয়া তার বাড়ীর পাশে সহপাঠিদের সঙ্গে খেলা করছিল। অভিযুক্ত রুহুল আমিন তার বাবা মা বাড়ীতে অনুপস্থিতি থাকায় মেয়েটিকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ীর ভিতরে ডেকে নিয়ে তার স্বয়ন কক্ষে শিশুটিকে জোরপূর্বক ধর্ষন করে। ওই সময় শিশুটির চিৎকারে আশপাসের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে তার বাবকে খবর দেয়। সে বাদী হয়ে ১৫ নভেম্বর ক্ষেতলাল থানায় রুহুল আমিনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত রুহুল আমিনকে তার নিজ বাড়ী থেকে আটক করে। মঙ্গলবার বেলা ২টায় তাকে জেল হাজতে পাঠান। ওই শিশুটিকে মেডিকেল পরিক্ষার জন্য জেলার আধুনিক হাসপালে পাঠান পুলিশ।
 
ক্ষেতলাল থানা ওসি নীরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি এবং আসামীকে গ্রেপ্তার করে জেলা হাজতে পাঠানো হয়েছে। মেয়েটির মেডিকেল রির্পোট আসার পর ধর্ষনের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।