ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

নারী পুরুষ সমানতালে আগালেই সমাজ এগিয়ে যায় : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া : | প্রকাশের সময় : শনিবার ৩০ মার্চ ২০২৪ ০৯:৩২:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

নারী এবং পুরুষ যেখানে সমান তালে আগায়, সেই সমাজই এগিয়ে যায়। নারীদেরকে শক্তির আধাঁর হিসেবে বিবেচনা করেই নারী শক্তির উত্থানে বর্তমান সরকার কাজ করছে। ব্রাহ্মণবাড়িয়ায় দেড় শতাধিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী উদ্যোক্তার মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত ল্যাপটপ বিতরণকালে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোক্তাদির চৌধুরী এম.পি এই মন্তব্য করেন।

 

 

শনিবার (৩০ মার্চ) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন মিলনায়তনে জেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে মন্ত্রী আরো বলেন, নারী হচ্ছে সকল শক্তির উৎস। আওয়ামী লীগ ছাড়া ডানপন্ত্রী কোনো রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না। 

 

 

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এস.এম শান্তুনু চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শেখ, হার পাওয়ার প্রকল্পের উপ-পরিচালক নিলুফা ইয়াছমিন। পরে প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া সদর, কসবা ও নবীনগর উপজেলার ১৬০ জন প্রশিক্ষণপ্রাপ্ত নারী উদ্যোক্তার মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ল্যাপটপ বিতরণ করেন।