ঢাকা, শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

বিএনপি নির্বাচনকে ভয় পায় : শান্তিগঞ্জে এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : | প্রকাশের সময় : রবিবার ২৪ ডিসেম্বর ২০২৩ ০২:৫৫:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

 বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী এম. এ মান্নান বলেছেন, বিএনপি অগ্নিসন্ত্রাসের দল। তারা নির্বাচনে আসতে চায় না। কিন্তু কেন আসতে চায় না সেটা বলে না। তারা দেশের মানুষের জন্য কি করেছে? আমাদের সরকার দেশের মানুষকে শতভাগ বিদ্যুৎ দিয়েছে, পদ্মাসেতু দিয়েছে, টানেল দিয়েছে, নলকুপ-ল্যাট্রিন দিয়েছে। এজন্য দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। সেজন্য তারা নির্বাচনে আসতে চায় না। তারা নির্বাচনকে ভয় পায়। তারা বলে আমরা নাকি ভোট ডাকাতি করে নিয়ে যাই। তারা নির্বাচনকে প্রতিহত করতে চায়। তারা বিদেশিদের কাছে নালিশ করে বেড়ায়। বিদেশিদের কাছে নালিশ দিয়ে লাভ নেই। কারণ আমরা বিদেশিদের ভাত খাই না।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকাল ৪ টায় শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামে নির্বাচন জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে এম এ মান্নান বলেন, পাকিস্তানের শাসনকালে আমাদের কিছুই ছিল না। আমরা অবহেলিত ছিলাম। কিন্তু বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর শেখ হাসিনার নেতৃত্বে আমরা ভারতকেও ছাড়িয়ে গেছি। পাকিস্তান তো আমাদের ধারেকাছেও নেই।

এসময় পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জে আরো মেগা উন্নয়ন প্রকল্প  বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন এম এ মান্নান। তিনি বলেন পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে জাউয়া-পাগলা-শান্তিগঞ্জ হয়ে সুনামগঞ্জে রেললাইন স্থাপন করবো। বিমানবন্দর স্থাপন করবো। উচুঁ জায়গা না পেলে প্রয়োজনে খুঁটি দিয়ে হলেও বিমানবন্দর করা হবে।

পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রিয়াজুল হক রাইজুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফফারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক নুর হোসেন প্রমূখ।