ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

বোয়ালখালীতে পুলিশ পরিচয়ে গরু ডাকাতি

বোয়ালখালী সংবাদদাতা : | প্রকাশের সময় : সোমবার ৪ মার্চ ২০২৪ ০৬:৩৩:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশ পরিচয়ে অস্ত্রের মূখে জিম্মি করে  ৩টি গরু ডাকাতি করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাত দল। রবিবার (৩ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে বোয়ালখালী পৌরসভার আমতল এলাকার বশরত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সি কে ডেইরি ফার্মে এ ঘটনা ঘটে। এতে প্রায় সাড়ে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ফার্মের মালিক। একই কায়দায় গত ৬৫ দিনে বোয়ালখালীতে ডাকাতি হয়েছে তিন জায়গায়।

 

ডেইরি ফার্মের মালিক মিজানুর রহমান বলেন, ডাকাতরা এসে খামারের দারোয়ান জয়নাল আবেদীনকে প্রথমে পুলিশ পরিচয় দেয়। এরপর তাঁকে অস্ত্রের মুখে জিম্মি করে খামারের পিছনে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে এবং খামারে থাকা ৪৫ টি গরুর মধ্যে ৩টি গরু নিয়ে যায় । এতে প্রায় সাড়ে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বড়ুয়ার টেক এলাকায় ভাবনা কেন্দ্রে পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করেন ডাকাতরা। এর আগে গত ২৯ ডিসেম্বর (শুক্রবার) একই কায়দায় রাত দেড়টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাহ আমানত ভবনে পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি হয়েছিল। এসময় ডাকাতের দল ৭ টি বাসা থেকে বেশ কয়েকটি মোবাইল, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এতে সাত পরিবারের প্রায় ১০-১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান পরিবারের সদস্যরা।

এবিষয়ে জানতে বোয়ালখালী থানা অফিসার ইনচার্জ মো. আসহাব উদ্দিন এর মুঠোফোনে একাধিকবার কল দিয়েও সাড়া পাওয়া যায়নি।