ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

শাহ মাবুদিয়া দরবারে ঈদবস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল সম্পন্ন

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ২৪ মার্চ ২০২৪ ১১:১০:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে ঐতিহ্যবাহী শাহ মাবুদিয়া দরবারে এতিম-গরীব-মেধাবী দেড় শতাধিক ছাত্রের মাঝে ঈদবস্ত্র বিতরণ ও প্রায় ২ হাজার রোজাদার ও মুসল্লীদের জন্য ইফতারির আয়োজন করা হয়।

 

শুক্রবার বিকেলে মাদ্রাসা প্রাঙ্গণে এ উপলক্ষ্যে আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়া বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় পবিত্র  মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

পীরে ত্বরিকত আল্লামা অধ্যক্ষ মূফতি মোহাম্মদ আব্দুর রহীম আলকাদেরী'র (মা.) সদারতে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন, শাহজাদা আল্লামা মোহাম্মদ আব্দুল করিম আলকাদেরী, মাওলানা মুহাম্মদ আব্দুল কুদ্দুছ আলকাদেরী,  মাওলানা মাহবুবুল আলম কাদেরী, মাওলানা কাজী মোহাম্মদ শাহী এমরান কাদেরী,  মাওলানা নুরুল ইসলাম রহিমী, মাওলানা হাফিজুর রহমান, ডাক্তার মুহাম্মদ আব্দুচ ছবুর,  মাওলানা ইসমাঈল আশরাফী, মাওলানা ফরিদ উদ্দিন আলকাদেরী,  হাফেজ মাওলানা মুহসিন, মাওলানা ইমাম উদ্দিন,  মাওলানা শরাফত উদ্দিন, মাওলানা রুহুল আমিন রহিমী ও হাফেজ মোহাম্মদ সায়মন প্রমূখ।

 

অনুষ্ঠান শেষে দেশ জাতি ও মুসলিম মিল্লাতের কল্যাণে বিশেষ মুনাজাত পরিচালনা করেন পীর আল্লামা অধ্যক্ষ মূফতি মোহাম্মদ আব্দুর রহীম আলকাদেরী (মা.)।