ঢাকা, শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গলে "আব্দুল জলিল ফাউন্ডেশনের' ৩য় বর্ষপূর্তি" উপলক্ষ্যে বিনামূল্যে শীত বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা : | প্রকাশের সময় : শুক্রবার ২২ ডিসেম্বর ২০২৩ ০৫:১৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের ভাগলপুর এলাকায় "আব্দুল জলিল ফাউন্ডেশন” এর “৩য় বর্ষপূর্তি" উপলক্ষ্যে ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে শীত বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার ২২ ডিসেম্বর ২০২৩ ইং, সকাল সাড়ে ৯টার সময় উপজেলার ভাগলপুরে (ডাক্তার বাড়ী) আব্দুল জলিল ফাউন্ডেশনের উদ্যোগে ১০০ জন গরিব অসহায় দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে বিনামূল্যে লেপ-তোষক বিতরণ করা হয় ও ৩০০ জন শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রতিজনে ৫টি কলম-৫টি খাতা ও আব্দুল জলিল ফাউন্ডেশনের ১টি বই বিতরণ করা হয়।

এ সময় আব্দুল জলিল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ হুসাইন আহমেদের সঞ্চালনায় ও কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, কমলগঞ্জ ডিগ্রি কলেজের প্রফেসর মোঃ আব্দুল মুমিত চৌধুরী, বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের সভাপতি মোঃ জাকারিয়া আহমেদ, কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নোমান আহমেদ সিদ্দিকী, কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী আলাউর রহমান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সহিদুর রহমান সহিদ, যুক্তরাজ্য প্রআাসী মোঃ আব্দুর রব, ফাউন্ডেশনের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, দৈনিক জনসংগ্রাম পত্রিকা'র সম্পাদক ও প্রকাশক, সাংবাদিক মোঃ জালাল উদ্দিন, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল জলিল, ডা. মোঃ সাজ্জাদুর রহমান, পল্লী সঞ্চয় ব্যাংক শ্রীমঙ্গল উপজেলার ফিল্ড অফিসার মোঃ লোকমান হোসেন-সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে গরিব অসহায় দরিদ্র সুবিধা বঞ্চিত লোকজন ও ছাত্র-ছাত্রীসহ অনুষ্ঠানে উপস্থিত সবাইকে শিরনী (তাবারুক) বিতরণ করা হয়।