ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

সাতকানিয়ায় খেলতে গিয়ে পানিতে ডুবে লাশ হলো দুই সহোদর

জোবাইর বিন জিহাদী, সাতকানিয়া (চট্টগ্রাম) : | প্রকাশের সময় : সোমবার ৪ মার্চ ২০২৪ ১০:০৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের সাতকানিয়ায় খেলতে গিয়ে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু হয়েছে। সোমবার (৪ মার্চ) উপজেলার পুরানগড় ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

নিহত দুই সহোদর হলো - বাজাজিয়া রাইজিং স্টার স্কুলের ৫ম শ্রেণির ছাত্র কামরুল হাসান মিশকাত(১২) ও তার ছোট ভাই ওমর ফারুক মিজবাহ(১০)।তারা পুরানগড় ইউনিয়নের কালী নগরের বাসিন্দা কুয়েত প্রবাসী আব্দুল মুনাফের সন্তান।

 

জানা যায়, সাঙ্গু নদীর নিকটে খেলাধুলা করতে গিয়ে দুই ভাই পানিতে ডুবে যায়।পরে খবর পেয়ে সবাই ঘটনাস্থলে ছুটে আসেন এবং বিকেলে পানি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নদীতে খেলতে গিয়ে ছোট ভাই ডুবে গেলে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড়ভাইও ডুবে যায়।পরে দুইজনের লাশ উদ্ধার করা হয়।

 

পুরানগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. ফ. ম. মাহবুব সিকদার জানান, তারা খেলতে গিয়ে দুপুর ১২ টার সময় পানিতে ডুব দিলে অন্য দুইটি ছেলে এসে তাদের বাড়িতে খবর দেয়।খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যায় এবং আসরের নামাজের আগে তাদের লাশ পাওয়া যায়।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মধ্য পুরানগড় এলাকায় দুই ছেলে পানিতে ডুবে মারা যায়।