ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

১৩১ প্রোগ্রামের রুপকার মানবিক যুবলীগের বায়েজীদের জন্মদিনে লক্ষ্মীপুর বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট | প্রকাশের সময় : সোমবার ৩ অক্টোবর ২০২২ ০৭:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
 
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সভাপতি প্রার্থী লুধুয়া ঐতিহ্যবাহী ভূইয়া পরিবারের কৃতি সন্তান বায়েজীদ ভূঁইয়ার আজ ৩রা অক্টোবর জন্মবার্ষিকী অনুষ্ঠিত। 
 
মানবিক যুবলীগের ব্যানারে বায়েজীদ ভূইয়া করোনা কালীন সময়ে বাড়ি বাড়ি নিজের কাঁধে তুলে দিয়েছেন খাদ্য সামগ্রী, পৌছে দিয়েছেন অক্সিজেন সিলিন্ডার ও রোগী বহনকারী সিএনজি।১৩১ টি প্রোগ্রাম করেছেন মানবিক যুবলীগের ব্যানারে। 
 
সম্প্রতি প্রধানমন্ত্রীর জন্মদিনে গৃহহীনকে গৃহ প্রদান করে কেন্দ্রীয় ও জেলায় প্রশংসিত হয়েছেন। যে কোন বিপদে মানুষের পাশে দাড়ানোকেই তিনি দায়িত্ব বলে মনে করেন।
 
মানবিক যুবলীগের ব্যানারে নিবেদিত জেলা যুবলীগের সভাপতি প্রার্থী বায়েজীদ ভূইয়া জন্মবার্ষিকীতে সকল শোভাকাঙ্খীদের শুভেচ্ছা জানিয়ে বাবা - মা, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা,  যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন নিখিল এর জন্য দোয়া চেয়েছেন। 
 
উল্লেখ্য, বায়েজীদ ভূইয়া সাবেক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন, সাবেক লক্ষ্মীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এর দায়িত্ব পালন করেছন। তারই আপন ভাই সাইয়েদুল বাকীন ভূইয়া রায়পুর উপজেলা আওয়ামীলীগ এর সহ - সভাপতি এবং মেজো ভাই ব্যাংকার।