ঢাকা, বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০শে মাঘ ১৪২৯

অধরার বৃহস্পতি তুঙ্গে

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ৮ জানুয়ারী ২০২৩ ০৬:৩৭:০০ অপরাহ্ন | বিনোদন

‘দখিনা দুয়ার’ নামে নতুন একটি সিনেমার শুটিংয়ের মাধ্যমে নতুন বছর শুরু করেছেন এ সময়ের প্রতিশ্রুতিশীল চিত্রনায়িকা অধরা খান। সিনেমাটি পরিচালনা করছেন সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ড। নির্মাতা জানিয়েছেন, একটি ব্যতিক্রমী গল্প নিয়ে এটি নির্মিত হচ্ছে। এরই মধ্যে গোয়ালন্দ ঘাটে এবং ফেরিতে প্রচণ্ড শীতের মধ্যেই সিনেমাটির শুটিং করেছেন অধরা খান। 

 

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ডায়মন্ড স্যারের প্রতি বিশেষ ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা। চমৎকার একটি গল্পের সিনেমায় আমাকে কাজ করার সুযোগ করে দিয়েছেন তিনি। এত বড় একজন গুণী পরিচালকের সঙ্গে কাজ করছি এটা আমার সৌভাগ্য। নতুন বছরের শুরুটাই তার নির্দেশনায় নতুন সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে হয়েছে, এটা আমার জন্য ভীষণ ভালোলাগার। শীতের মধ্যে হলেও দারুণ কাজ হচ্ছে। আশা করছি সময়ের সেরা একটি সিনেমা উপহার দিতে পারব আমরা।’ 

এদিকে অধরা খান আরও নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে একটির নাম ‘ঠোকর’। এটি পরিচালনা করছেন মাজহার বাবু। আরেকটি নাম ‘দ্য ফ্রড : বাটপার’। এটি পরিচালনা করছেন শফিক হাসান। শিগ্গির এ দুটি সিনেমারও শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। অন্যদিকে তার অভিনীত সৈকত নাসির পরিচালিত ‘সুলতানপুর’ নামে সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। উল্লেখ্য, এখন পর্যন্ত অধরা খান অভিনীত ‘নায়ক’, ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।