ঢাকা, বুধবার ৭ ডিসেম্বর ২০২২, ২২শে অগ্রহায়ণ ১৪২৯

আমি সিনেমার হিরো : জাহ্নবী

নিউজ ডেস্ক : | প্রকাশের সময় : বুধবার ২৬ অক্টোবর ২০২২ ১০:৫১:০০ পূর্বাহ্ন | বিনোদন

সমসাময়িক নায়িকারা যখন বাণিজ্যিক সিনেমায় ব্যস্ত তখন ভিন্ন পথ বেছে নিয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুর। ক্যারিয়ারের শুরুর দিক থেকেই গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল, রুহি, গুড লাক জেরির মতো একাধিক নারীকেন্দ্রিক সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমায় বেশ প্রশংসা কুড়িয়েছে তার অভিনয়। সম্প্রতি তার অভিনীত আরেকটি নারীকেন্দ্রিক সিনেমা মিলির টিজার প্রকাশ পেয়েছে।

 

 

 

ক্যারিয়ারের শুরুতে এতগুলো নারীকেন্দ্রিক সিনেমায় কাজ করার জার্নিটা খুব সহজ ছিলো না এই স্টার কিড জাহ্নবী কাপুরের। কাজ করতে গিয়ে তাকে অনেকের সমালোচনার মুখেও পরতে হয়েছে।

 

 

 

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এসকল বিষয় নিয়ে ক্তহা বলেন জাহ্নবী। অভিনেত্রী বলেন, যখন কোনো সিনেমা করি তখন অনেকেই হিরো কে প্রশ্ন করেন, উত্তরে বলি, হিরো আমি। তিনি আরও বলেন, আমার মতে নায়ক অথবা নায়িকা নয়, ‘গল্পই’ সিনেমার হিরো। ধীরে ধীরে দর্শকদের মাঝেও সেই ধারণার পরিবর্তন আসছে।

 

 

 

এদিকে মালয়ালাম সিনেমা হেলেন-এর হিন্দি রিমেক মিলি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৪ নভেম্বর। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। এ ছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে মিস্টার অ্যান্ড মিসেস এবং মাহি নামে দুটি সিনেমা।