ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে নিয়ে যুবক উধাও

হাসান সিকদার, টাঙ্গাইল : | প্রকাশের সময় : শনিবার ২২ জানুয়ারী ২০২২ ০৬:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর

টাঙ্গাইলের সখীপুরে স্কুল পড়ুয়া ছাত্রীকে নিয়ে এক যুবক উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে। সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভাতগড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই ছাত্রী ¯’ানীয় একটি বিদ্যালয়ে অধ্যায়নরত।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ভাতগড়া গ্রামের প্রবাসী জুব্বার মিয়ার ছেলে হাছান আলীর সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন ধরে চলে তাদের এই প্রেমের সম্পর্ক। গত শুক্রবার বিকেলে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে ওই দু'জন উধাও। তাদের অনেক খোঁজাখুজি করেও পাওয়া যা”েছ না। পরে বিষয়টি জানাজানি হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই ছাত্রীর মা বলেন, আমার অবুঝ মেয়েটা ফুসলিয়ে হাছান নামের ছেলেটা ভাগিয়ে নিয়ে গেছে। গত শুক্রবার থেকে তাদের খুঁজে পাওয়া যা”েছ না।

হাছানের বাবা জুব্বার মিয়া বলেন, আমার ছেলে এ কাজটি করে ভুল করেছে। ¯’ানীয় ভাবে বসে এটি সমাধান করা হবে। তবে ওরা এখন কোথায় আছে সেটি আমাদেরও জানা নেই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, ওই ছাত্রী চলতি বছরে বিদ্যালয়ে ভর্তি হয়েছে। তবে প্রেমিকের হাত ধরে চলে যাওয়ার বিষয়টি জানা নেই। ¯’ানীয় একাধিক ব্যাক্তি অভিযোগ করেন, হাছান এলাকায় একজন চিহ্নিত বখাটে। ইভটিজিংসহ সামাজিক বিভিন্ন অপরাধে সে জড়িত। সে জন্য প্রশাসনের কাছে এ অপরাধীর বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যব¯’া নেওয়ার জোর দাবি জানান ¯’ানীয়রা।

এ ব্যাপারে কাকড়াজান ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই।