ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

যেভাবে কোমরে ব্যথা পেয়েছেন মেহজাবীন

নিউজ ডেস্ক : | প্রকাশের সময় : শুক্রবার ১৭ মার্চ ২০২৩ ০২:৩৮:০০ অপরাহ্ন | বিনোদন

চিত্রনায়ক নীরবের কোল থেকে পড়ে যাওয়া নিয়ে তোলপাড় সিনে অঙ্গন। বিষয়টি কাকতালীয় হলেও এ নিয়ে অনেকে টিপ্পনি কাটছেন অপু-নিরবকে।  

এর মধ্যে জানা গেল, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এ পর্যন্ত জীবনে বহুবার পড়ে গিয়ে কোমরে ব্যথা পেয়েছেন।

ভক্তদের সঙ্গে নিজের জীবনের এই গোপন তথ্য সোমবার সন্ধ্যায় শেয়ার করেছেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে ভক্তদের এসব তথ্য জানান মেহজাবীন।

পোস্ট করা স্ট্যাটাসে মেহজাবীন লিখেছেন, জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। বেশ কয়েকটি ঘটনা মনে আছে। ক্লাস সিক্সে ক্লাস রুমে চেয়ার দিয়ে দোল খাবার চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০-৫০ জন ক্লাসমেটসহ টিচার, সবাই হা করে তাকিয়ে ছিল আমার দিকে।

একটি ফাইভ স্টার হোটেলের রেস্টুরেন্টে বুফেতে খাচ্ছিলাম। আশপাশে কম করে হলেও ২০০ লোকজন। টেবিল থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবারসহ আমি ফ্লোরে।’

অভিনেত্রী আরও লিখেছেন, আরেকটি ছিল ভয়ঙ্কর ঘটনা। শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি…। সিঁড়ি থেকে নামছিলাম ফোন এ টেক্সট করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচণ্ড ব্যথা পেলাম।

গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারত কিন্তু পড়ল আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সট করব না, কসম কাটলাম।

স্ট্যাটাসে মেহজাবীন লেখেন, আর সবচেয়ে বেশি যেটায় পড়ি সেটা হলো ঝামেলা। প্রায় প্রতিদিনই পড়ি।

ভক্তদের উদ্দেশে ফেসবুকে মেহজাবীন লিখেছেন, আপনারা এবার মনে করার চেষ্টা করুন। জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়তো অনেক ঘটনাই মনে পড়বে।