ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

শাবিতে নিয়ন্ত্রণ হারিয়ে কর্মকর্তার প্রাইভেট কারের ধাক্কা

শাবিপ্রবি প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১৬ ফেব্রুয়ারী ২০২২ ১২:১৭:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) নিয়ন্ত্রণ হারিয়ে 'কিলোরোড’–এর রাস্তার মাঝের একটি ল্যাম্পপোস্টের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল পাঁচটার দিকে এই দূর্ঘটনা ঘটে। এতে কেউ আহত হয় নি তবে ওই গাড়ি ও কিলোরোডে রাস্তার মাঝের একটি ল্যাম্পপোস্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন শাবিপ্রবি’র প্রক্টর সহযোগী অধ্যাপক মো. ইশরাত ইবনে ইসমাইল। তিনি বলেন, কিলোরোডে একটি দূর্ঘটনা ঘটেছে। সেখানে আমাদের সহকারী প্রক্টরেরা উপস্থিত আছেন৷ ইঞ্জিনিয়ারিং সেকশনের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য তারা ব্যবস্থা নিচ্ছেন।

ঘটনাটি কয়টার দিকে ঘটেছে এবং গাড়িটি কার– এই বিষয়ে জানতে চাইলে প্রক্টর বলেন, আমি এখন পর্যন্ত এ বিষয়ে আপনাকে তথ্য দিতে পারছি না৷ আমি আজকে ছুটিতে। আমি বাহিরে আছি৷ দায়িত্বে আছেন আবু হেনা পহিল। উনি সহ বাকি সহকারী প্রক্টরেরা ওখানে আছেন। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

দূর্ঘটনার বিষয়ে জানতে সহকারী প্রক্টর আবু হেনা পহিলকে ফোন দিলে তিনি বলেন, ‘কিলোরোডে একটা গাড়ি লেগে গেছে আইল্যান্ডে। কোনো হতাহত হয় নি।’

কয়টার দিকে ঘটনাটি ঘটেছে এবং গাড়িটি কার– এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, 'গাড়িটা কার এখনো আইডেন্টিফাই করতে পারি নাই, আমরা চেষ্টা করছি গাড়ির মালিক বের করার'।

জানা গেছে, দূর্ঘটনাগ্রস্ত গাড়িটি (ঢাকা মেট্রো–ঘ ১১-০৭৯৮) বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মৃন্ময় দাশ ঝুটনের। প্রতিবেদকের পরিচয় দিয়ে মৃন্ময় দাশ ঝুটনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘গাড়ি ব্রেক ফেইল হইছে। এটা এমন কোনো ঘটনা না।’

উল্লেখ্য, ২০১৬ সালের ২৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথ কিলোরোডের ফটকে শাবিপ্রবি শিক্ষকের গাড়িচাপায় ৮ম শ্রেণির এক ছাত্রী আহত ও ছাত্রীর বাবা এবং নানা নিহতের ঘটনা ঘটে।