ঢাকা, বুধবার ৭ ডিসেম্বর ২০২২, ২২শে অগ্রহায়ণ ১৪২৯

শ্রাবন্তীর সঙ্গে হাঙ্গামায় বনি-কৌশানি

নিউজ ডেস্ক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৭ অক্টোবর ২০২২ ১১:০৫:০০ পূর্বাহ্ন | বিনোদন

টালিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভারতে আলোচিত নাম। সবসময় আলোচনায় থাকেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক থাকলেও তার অভিনয় পছন্দ করে দর্শক। 

প্রেমের ছবিতে শ্রাবন্তীর জুড়ি নেই। তার প্রায় ছবিই হিট হয়। তাই মিষ্টি প্রেমের গল্পের ছবিতে পরিচালকরা এ নায়িকাকে সামনে রাখেন।

এবার নতুন সিনেমায় নাম লেখাচ্ছেন শ্রাবন্তী। তাকে ঘিরে নতুন স্বাদের গল্প নিয়ে আসছেন পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ছবির নাম ‘হাঙ্গামা ডট কম’।

সিনেমার গল্পের বিষয়ে জানা গেছে, সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজা— দুই জোড়া ভাইবোন। অভিমন্যুর বোন পূজাকে ভালোবাসে সম্রাট। অন্যদিকে অর্চনা-অভিমন্যুর মধ্যেও প্রেম জমে উঠেছে। ভালোবাসা, সম্পর্কে যদি বাধাই না আসে তা হলে আর প্রেম জমে! এ সিনেমায়ও সেটি আছে। 

হাঙ্গামা সিনেমায় এই চার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ওম সাহানি, বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখোপাধ্যায়কে।

২৬ অক্টোবর সিনেমাটির মহরত হয়ে গেছে। শ্রাবন্তী-বনি-কৌশানিদের ঘিরে তৈরি সিনেমাটি নিয়ে আশাবাদী পরিচালক। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলেন, আসলে আমি কমেডি গল্প লিখতেই অভ্যস্ত। এ ব্যস্ততার যুগে একটু হাসির গল্প সবসময়ই দর্শকের মনে এক বিশেষ জায়গা করে নেয়। এ ক্ষেত্রেও আশা রাখি, দর্শকের ভালো লাগবে এ গল্প।

কৃষ্ণেন্দু এর আগে ‘ক খ গ ঘ’ ছবিটি পরিচালনা করেছেন। এ ছাড়া বহু ছবির চিত্রনাট্য লিখেছেন। ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিং শুরু হবে আগামীকাল থেকে। উত্তর কলকাতার কিছুটা অংশজুড়ে হবে শুটিং। ছবির বেশ কিছুটা অংশের শুটিং হবে কালিম্পং-এ। এ ছবি মুক্তি পাবে সম্ভবত ২০২৩ সালের ফেব্রুয়ারি-মার্চ মাসে।