ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সমুদ্রে কয়েকশো যাত্রী নিয়ে আটক পড়েছে পর্যটকবাহী জাহাজ কেয়ারী ক্রুজ

কক্সবাজার প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৪ ডিসেম্বর ২০২১ ০৬:৩৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
সেন্টমার্টিন থেকে টেকনাফ আসার পথে সমুদ্রের মাঝ পথে পর্যটকবাহী   কেয়ারী  ক্রুজ নামের জাহাজটি  আটকা পড়েছে । শনিবার (৪ডিসেম্বর) টেকনাফ বন্দর থেকে কোন রকম যাত্রী নিয়ে গেলেও বিকালে সেন্টমার্টিন থেকে ফেরার পথে এক কিলোমিটার আসার পর জাহাজ বন্ধ হয়ে গেছে বলে জানা গেছে। তবে জাহাজে যান্ত্রিক ক্রুটি নাকি অন্যকোন সমস্যা তা এখনো বের করতে পারেনি জাহাজ কৃর্তপক্ষ। জাহাজে কয়েকশত পর্যটক আছে বলে জানা গেছে।
 
মাঝ পথে জাহাজ বন্ধ হয়ে যাওয়াকে জাহাজ অব্যস্থাপনা ও ক্রটিপূর্ণ জাহাজ সমুদ্র পথে চলাচলের  কারনে  এমনটা হচ্ছে বলে মনে  করছেন স্থানীরা ।
 
 
এব্যাপারে কক্সবাজার ট্যুর অপারেটরস এসোসিয়েশন (টুয়াক) এর সভাপতি আনোয়ার কামাল এর কাছে জানতে চাইলে তিনি এব্যাপারে কিছুই জানেন না বলে পরিস্কার  জানিয়ে দেন ।
 
 জাহাজের কক্সবাজারের দায়িত্বরত এসএম আবু নোমান জানান, সমুদ্রের মাঝপথে চর হওয়াতে জাহাজ আসতে কষ্ট হয় বা আটকে যায়। তাছাড়া জাহাজের বড় কোন সমস্যা হয়নি। এরকম মাসে কয়েকবার হয়ে থাকে।
 
 
কক্সবাজারে আসা নাম প্রকাশ না করার শর্তে পর্যটক জানান, কিছু জাহাজ বেশ বিরক্তিকর । সমুদ্রের মাঝ পথে গিয়ে থেমে যাওয়ার মতো বিপদ আর হতে পারে না । আশা করছি কর্তৃপক্ষ বিষয়টি সমাধান করবেন ।