ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সুনামগঞ্জে শান্তিগঞ্জের চাঞ্চল্যকর লাল মিয়া হত্যা মামলার ৭ আসামীকে আটক করেছে র‌্যাব

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ ০৪:৩৯:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
 
সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার জয়কলস ইউনিয়নের চাঞ্চল্যকর লাল মিয়া হত্যা মামলার পলাতক ৭ আসামীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান(র‌্যাব)-০৯ এর একটি টিম।
 
 
বুধবার(২৯ ডিসেম্বর) ভোরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান(র‌্যাব)-সুনামগঞ্জ-০৯ এর লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃ ইকরামুল আহাদের যৌথ নেতৃত্বে একটি অভিযানিক দল সুনামগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে শান্তিগঞ্জ থানার জয়কলস ইউনিয়নের চাঞ্চল্যকর লাল মিয়া হত্যা মামলার পলাতক ৭ আসামীকে আটক করেন। আটককৃতরা হলো জয়কলস গ্রামের মৃত আকল আলী প্রকাশ মাফিজ আলীর ছেলে মাহমদ আলী(৬০), রহিম আলীর ছেলে আসকির আলী(৪৫), মৃত শামছুদ্দিনের ছেলে মহিবুর রহমান(৪২), রহিম আলীর ছেলে সুরুজ আলী(৩৫), মৃত মাদা মিয়া প্রকাশ ওমর আলীর ছেলে মাসুক মিয়া(৪৫), ওয়াহিদ আলীর ছেলে সেলিম আহমদ(৩২), মৃত মাদা মিয়া প্রকাশ ওমর আলীর ছেলে ওয়াহিদ আলী(৪০)। পরে আটকৃত ব্যক্তিদেরকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান(র‌্যাব) সুনামগঞ্জ-০৯ তাদেরকে শান্তিগঞ্জ থানায় হস্তান্তর করেন।
 
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ও শান্তিগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক মো. এমদাদুল হক জানান, আটককৃতদেরকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাহাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।