ঢাকা, মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১

সুনামগঞ্জে শান্তিগঞ্জে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদস্যদের বিদায়ী সংবর্ধনা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : | প্রকাশের সময় : সোমবার ১০ জানুয়ারী ২০২২ ০৯:৫৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের শান্তিগঞ্জে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদস্যদের বিদায়ী সংবর্ধনা ও নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বরণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

সোমবার (১০ জানুয়ারী) দুপুর ১২ টায় পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের হলরুমে সদ্য বিদায়ী সাবেক চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে ও ইউপি সচিব মামুনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মাসুক মিয়া। এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সুকুমার চন্দ্র দাশ, সমাজ সেবক লুৎফুর রহমান, আরজক আলী, ফারুক মিয়া, আবুল কাশেম নাইম, আজিজুল বারী, মাওঃ আব্দুল লতিফ, মুক্তার আলী, তেরা মিয়া। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আব্দাল মিয়া, সুমন আহমদ, ছোয়াব আলী, নবনির্বাচিত ইউপি সদস্য ছাদেক মিয়া, আনোয়ার হোসেন, আজির উদ্দিন, মাওঃ ছালিক আহমদ, রুপন মিয়া, জাহাঙ্গীর আলম সুমন, জাহিদুল ইসলাম, ওমর ফারুক দিপু, কোহিনুর বেগম, ছুরতুন নেছা, রওশনারা বেগম সহ প্রমুখ। 

আলোচনা সভা শেষে বিদায়ী চেয়ারম্যান নবনির্বাচিত চেয়ারম্যানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন ও ফুলের তুরা দিয়ে চেয়ারম্যান সদস্যগনকে বরণ করে নেন। 

অপর দিকে দুপুরে উপজেলার  জয়কলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া- নবনির্বাচিত চেয়ারম্যনা মোঃ আব্দুল বাছিত সুজনের কাছে দায়িত্ব হস্থান্তর করেন। অন্যদিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও সদস্যদের বিদায়ী সংবর্ধনা ও নবাগত চেয়ারম্যান ও সদস্যদের বরণ ও দায়িত্ব গহনও সম্পন্ন হয়েছে।