ঢাকা, বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

আইনজীবী ফোরামের কালো পতাকা মিছিল

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : রবিবার ৬ অগাস্ট ২০২৩ ১০:১২:০০ অপরাহ্ন | আইন-আদালত
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ৬ বছর ও তার সহ ধর্মীনি ড. জোবায়দা রহমানকে ৩ বছর সাজার প্রতিবাদে বিএনপি পন্থী আইনজীবী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মৌলভীবাজার ইউনিট কালো পাতাকা মিছিল করেছে।
 
রবিবার ০৯ আগস্ট ২০২৩ইং, কেন্দ্রীয় কর্মসূচী হিসাবে বিকাল ৩ টার সময় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মৌলভীবাজার ইউনিট এর আইনজীবীরা শহরের কোর্টের সামন থেকে কালো পাতাকার মিছিল দিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে পরে কোর্টের সম্মুর্খে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
কালো পাতাকার মিছিল-কর্মসুচীতে উপস্থিত ছিলেন, ফোরামের মৌলভীবাজার ইউনিটের সভাপতি এড. মামুনুর রশিদ, সাধারন সম্পাদক এড. বকসী জোবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক এড. তোফায়েল আহমেদ সবুজ, এড. আব্দুল মতিন চৌধুরী, অর্থ সম্পাদক এড. রুনু কান্ত দত্ত, সহ অর্থ সম্পাদক, এড. সাকির আহমেদ, দপ্তর সম্পাদক এড. নিয়ামুল হক, প্রচার সম্পাদক এড. নেপুর আলী, সহ প্রচার সম্পাদক এড. সালেহ আহমদ রিপন, ক্রিড়া সম্পাদক এড. বিল্লাল হোসেন, এড. দেলোয়ার হোসেন, এড. সুবিনা আক্তার, এড. ইজাজুল ইসলাম তানভীর, এড. সাইদ আহমদ আদনান, এড. জালাল আহমেদ, এড. আবু শাহ মোস্তফা, এড. আবুল কয়ের সহ ফোরামের সকল নেতৃবৃন্দ প্রমুখ।
 
এ সময় ফোরামের নেতারা বলেন, এটি একটি রাজনৈতিক ফরমায়েশী রায় যা শেখ হাসিনা কতৃক নির্দেশীত, তাই তারা এই রায় মানেন না। তারা আদালতের নিকট ন্যায় বিচার কামনা করে এই রায় প্রত্যাহারের দাবী জানান।