ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী

Author Dainik Bayanno | প্রকাশের সময় : শুক্রবার ১৯ নভেম্বর ২০২১ ১১:০১:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনভর পারকি সৈকত সংলগ্ন লুসাই পার্কে এটি অনুষ্ঠিত হয়। ব্লাড ডোনেট গ্রুপের এডমিন নীল জামশেদ ও কো- এডমিন হালিমা আকতারের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এডমিন ছলিম আল আনোয়ার।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের উপদেষ্টা নাজিম উদ্দিন, আবুল বশর এবং আজিম উদ্দিন। এডমিন প্যানেল থেকে উপস্থিত ছিলেন ছলিম আল আনোয়ার, নুরুল আনোয়ার ইমরান, নীল জামশেদ, আবু তালেব, আরিফ হোসেন।
 
অনুষ্ঠানে আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপ ছাড়া ও উপজেলার বিভিন্ন সামাজিক, মানবিক সংগঠন উপস্থিত ছিল। অনুষ্ঠানের শুরুতে  সমবেত জাতীয় সংগীত পরিবেশন ও মুক্তিযোদ্ধা, স্বেচ্ছাসেবক এবং স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মানে বিশেষ স্যালুট প্রদান করা হয়। 
received_926728834944203
 
এসময় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম আনোয়ারা সেরা উপজেলা  নির্বাচিত হওয়ায় ইউএনও শেখ জুবায়ের আহমেদকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং চট্টগ্রামের সেরা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্কে ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 
অনুষ্ঠানে আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ৫ জন সেরা রক্তদাতা, ৫ জন সেরা রক্তসংগ্রাহক ও ২ জন উদীয়মান স্বেচ্ছাসেবককে বিশেষ সম্মাননা দেয়া হয়।
 
প্রধান অতিথি ইউএনও শেখ জুবায়ের আহমেদ বলেন, আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের কাজ সত্যিই প্রশংসনীয়। রক্তদান অত্যন্ত মহৎ কাজ। আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ধারাবাহিক এই কার্যক্রম অক্ষুণ্ন থাকুক।  আগামীতে আনোয়ারার তরুণ তরুণীরা আরো অনেক দূর এগিয়ে যাক এই প্রত্যাশা রাখি।