ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

চেয়ারম্যান প্রার্থী আজিজুল হক হিরণ'র নৌকা’র সমর্থনে মতবিনিময় সভা

ইমাম ফারাবী- সোনাগাজী উপজেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১ ১১:৫৯:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
আসন্ন আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি ও সমাজসেবক আজিজুল হক হিরণ এর নৌকা মার্কার সমর্থনে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গগঠনের আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
১৩ ডিসেম্বর সোমবার বিকালে আহম্মদপুর নুরনবী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরুমিয়া মেম্বারের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঁঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন। 
 
বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শহীদ উল্যাহ খন্দকার, উপজেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র এড. রফিকুল ইসলাম খোকন, জেলা আ'লীগের প্রচার সম্পাদক ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম জহির, উপজেলা আ'লীগের সহ-সভাপতি এড. নাছির উদ্দিন বাহার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিয়াউল হক হাজারী, সাধারণ সম্পাদক বাবু শুম্ভু বৈষ্ণব, 
আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফারুক হোসেন, মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, জেলা যুবলীগ নেতা আবদুল্লাহ আল হায়দার মিল্কী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব রবিন।
 
এসময় আরো উপস্থিত ছিলেন আমিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাইয়ুম, যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম, মিজানুর রহমান মিলন, আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য নিজাম উদ্দিন শাহীন ও সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন খন্দকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিয়া উদ্দিন ফামেল ও সাধারণ সম্পাদক নুর ইসলাম রিয়াদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাসেল, সকল ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ন ও সকল ওয়ার্ডের আওয়ামীলীগ, যু্বলীগ, ছাত্রলীগ, মেম্বার প্রার্থীবৃন্দ ও অঙ্গগঠনের নেতাকর্মী সহ ইউনিয়নবাসী।