ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

আলীকদমে জেলা পরিষদ সদস্য দুঃড়ি মংয়ের শীতবস্ত্র বিতরন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ আলিকদম : | প্রকাশের সময় : রবিবার ৩০ জানুয়ারী ২০২২ ০২:০০:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে জি-আর খাতের আওতায় বান্দরবানের আলীকদম উপজেলার ৪নং কুরুকপাতা  ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
 
৩০ জানুয়ারি রবিবার সকালে ১১ ঘটিকায় আলীকদম  উপজেলার ৪নং কুরুকপাতা ইউনিয়নের কালাইয়া ছড়া বাজার মাঠ প্রাঙ্গণে পিছিয়ে পড়া জনগোষ্ঠী অসহায় দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক দুঃড়ি মং মার্মা।
 
এসময় ৪নং কুরুকপাতা  ইউনিয়নের ১নং হতে ৯ নং ওয়ার্ডের ২০০ জন অসহায় ও দরিদ্র শীতার্ত  নারীপুরুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।
 
এই সময়  উপস্থিত ছিলেন আলীকদম  উপজেলা ৪ নং কুরুকপাতা ইউনিয়ন পরিষদের চেয়ায়ম্যান ক্রাতপুং ম্রো, উপজেলা মহিলা আঃলীগের সাবেক সভানেত্রী এনুচা মার্মা,আলীকদম উপজেলা ছাত্রলীগে সভাপতি মো.জাবেদ হোসেন রুবেল,৪নং কুরুকপাতা ইউনিয়ন আঃলীগের সাঃ সম্পাদক বিদ্যামনি ত্রিপুরা, ইউপি মেম্বারসহ প্রমূখ।
 
জেলা পরিষদ সদস্য ও সাধারন সম্পাদক দুঃড়ি মং মার্মা বলেন, পার্বত্য অঞ্চলে প্রচুর শীতের তীব্রতা বেশী।এই শীতের কারণে বিভিন্ন অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর প্রচুর মানুষ শীতের কারনে কষ্ট পায়। তাই পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এমপি'র নিদ্দেশে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে হতদরিদ্রের কথা চিন্তা করে এইসব শীতার্ত মানু‌ষকে জি-আর খাতের আওতায় আপদকালীন পরিস্থিতি মোকাবেলার অংশ হিসেবে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করছে।