ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনাইশ উপজেলার ১০নং ধোপাছড়ী ইউনিয়নের নৌকা প্রতীক পেলেন জনাব আবদুল আলীম

চন্দ্রনাইশ প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ০৩:৪১:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনাইশ  উপজেলার সবকটি  ইউনিয়নে দলীয় প্রতীক  মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড।
এতে  চন্দনাইশ  উপজেলার ১০নং ধোপাছড়ী ইউনিয়নের নৌকা প্রতীক পেলেন জনাব আবদুল আলীম
 
গত রবিবার (৫ ডিসেম্বর) রাত ১২ টার দিকে কেন্দ্র থেকে দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।সাথে  দেওয়া হয়েছে তাদের দলীয় প্রতীক নৌকা।
 
এবার ধোপাছড়ী ইউনিয়নের পক্ষে দলীয় মনোনয়ন পেলেন অত্র এলাকার কৃতী সন্তান বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক জনাব আবদুল আলীম।
 
জানা যায়,পেশায় তিনি ব্যাবসায়ী হলেও তার  একটি দূর্বলতা রয়েছে সমাজ ও দেশ উন্নয়ন এর প্রতি।তিনি তার রুটিরুজি আয়ের পাশাপাশি সংযোজন করেছেন সমাজের গরীব,মেহনতি, অবহেলিত সমাজের মানুষের সুখ-দুঃখ। মানুষের সমস্যা দুরীকরণে দৌড়িয়ে, চষে বেড়িয়েছেন গ্রাম থেকে গ্রামে,মানুষের দরজায় দরজায়।
 
উল্লেখ্য, পঞ্চম ধাপের তফসিলে ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৭ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ তারিখ ৯ডিসেম্বর, আপিল ১০-১২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ১৩-১৪ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৫ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর এবং আগামী ৫ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন।