ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চিরনিদ্রায় শায়িত নায়ক ফারুক

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৬ মে ২০২৩ ১০:৩৮:০০ অপরাহ্ন | বিনোদন

গাজীপুর: বাবা মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বাংলা চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক।

মঙ্গলবার (১৬ মে) রাত ৯টায় সর্বশেষ জানাজা শেষে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ সোম এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

 

 

 

তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর মিয়া জানান, মঙ্গলবার রাত ৯টায় বাংলা চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত নায়ক ফারুকের জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় হাজার হাজার মানুষ অংশ নেন। শেষবারের মতো তাকে বিদায় জানাতে তার বাড়িতে ভিড় করেন ভক্ত ও সাধারণ মানুষ। জানাজা শেষে সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।  

উল্লেখ্য, সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ফারুক। ওইদিন রাতে সিঙ্গাপুরে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। মঙ্গলবার (১৬ মে) নায়ক ফারুকের মরদেহ দেশে আনা হয়। পরে বিমানবন্দর থেকে প্রথমে তার মরদেহ নেওয়া হয় ঢাকা উত্তরার বাসায়। সেখানে কিছুক্ষণ রেখে তার মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে তাকে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। পরে দুপুরে এফডিসিতে নায়ক ফারুকের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যায় তার মরদেহ গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ সোম এলাকায় নেওয়া হয়। সেখানে সর্বশেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।