ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাদাঁ কালেক্টর জড়িত সন্দেহে জেএসএসকর্মীকে গ্রেপ্তার

মংহাইথুই মারমা,রুমা বান্দরবান : | প্রকাশের সময় : রবিবার ৯ জানুয়ারী ২০২২ ১২:৪৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

পাবর্ত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির জেএসএস’র চাদাঁ কালেক্টর সন্দেহে সুদীপ্ত তঞ্চঙ্গ্যা উরফে কমলকে গত শনিবার অনুমানিক রাত দশটার দিকে রুমা বাজার আর্মি ক্যাম্প কতৃর্ক রুমা বাজার এলাকা হতে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য রুমা জোন(২৮ বীর) সদরে প্রেরণ করা হয়। পরের জিজ্ঞাসাবাদ শেষে রুমা জোন হতে রুমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন রুমা জোন কমান্ডার।

 

আসামী রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানার ২নং মগবাগান ইউনিয়নের মানিকছড়ি এলাকার মৃত. সুচারাম তঞ্চঙ্গ্যা’র ছেলে সুদীপ্ত তঞ্চঙ্গ্যা(৪৫)।

 

সেনা গোয়েন্দা সূত্রে জানায়, সার্জেন্ট মোহাম্মদ জাকির ( রুমা বাজার আর্মি ক্যাম্প) ২৮বীর’র নেতৃত্বে রুমা বাজার হতে জেএসএসকর্মী’র চাদাঁ কালেক্টর সন্দেহে আসামীকে আটক করা হয়েছে। এছাড়া সে বিভিন্ন সময়ে বিভিন্ন গোয়েন্দা পরিচয়ে চাদাঁ কালেকশন করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

 

বিষয়টি সুনিশ্চিত হওয়ার জন্য রুমা থানার ভারপ্রাপÍ কর্মকর্তা মো: আবুল কাশেমকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আটককৃত সুদীপ্ত তঞ্চঙ্গ্য’র বিরুদ্ধে রুমা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে রয়েল পাড়ার ডলিমোহন তঞ্চঙ্গ্যা’র ছেলে প্রফুল্ল তঞ্চঙ্গ্যাকে অবৈধভাবে চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাত করার দায়ে রুমা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।