ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

টেকনাফের হ্নীলায় র‌্যাবের অভিযানে ৮ হাজার ইয়াবাসহ আটক ১

শহীদুল ইসলাম সোহাগ, টেকনাফ: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৬ জানুয়ারী ২০২২ ০৮:১৮:০০ অপরাহ্ন | দেশের খবর



কক্সবাজারের টেকনাফের হ্নীলায় বিএম অটোগ্যাস ফিলিং স্টেশন এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)-এর সদস্যরা অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ বদি আলম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে।


বুধবার (৫ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের ঐ এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক বদি আলম একই ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়ার মৃত নুর আহমদের ছেলে। এ তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউনিয়নের বিএম অটোগ্যাস ফিলিং স্টেশনের দক্ষিণে আব্দুস সালাম মার্কেটের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য মাদক কারবারিরা অবস্থান করছে এমন তথ্যে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মাদক কারবারি বদি আলমকে আটক করা হয়।


তিনি আরো বলেন, পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৮ হাজার ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।