ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ডেমরায় ট্রাফিক পুলিশের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজ বিতরণ

শওকত লিংকন, ডেমরা : | প্রকাশের সময় : রবিবার ৯ জানুয়ারী ২০২২ ০১:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের নতুন ও শক্তিশালী ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রাদুর্ভাবের কারণে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার শফিকুল ইসলামের নির্দেশনায় এবং ওয়ারী বিভাগের ডিসি ট্রাফিক মো: সাইদুল ইসলামের তত্ত্বাবধানে ট্রাফিক ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান হোসেন মোল্লা'র উদ্যোগে আজ ৯ জানুয়ারি সকাল ১০টায় ডেমরা চৌরাস্তা এবং মাতুয়াইল মেডিকেল পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্য ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ সংক্রান্ত সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়।

 

সরেজমিনে দেখা যায়, আজ রবিবার দুপুরে রাজধানীর ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় পুলিশ চেকপোস্টে দায়িত্বরত পুলিশ সদস্যরা গরীব, অসহায় এবং শ্রমজীবী মানুষদের মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করতে। একইসঙ্গে তারা ঢাকায় প্রবেশ করা গাড়িতে জীবাণুনাশক স্প্রে করার সঙ্গে সঙ্গে ড্রাইভারদেরকে স্যানিটাইজ করে শহরের ভেতর প্রবেশ করাচ্ছেন।

ট্রাফিক ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান হোসেন মোল্লা বলেন, আমরা নিজেদের উদ্যোগে বাজার থেকে মাস্ক, স্যানিটাইজার এবং জীবাণুনাশক কিনে এনেছি। যারা গরীব দুঃখী এবং অসহায় মানুষ, যাদের মাস্ক কেনার সামর্থ্য নাই তাদেরকে আমরা এগুলো পরিয়ে দিচ্ছি। পাশাপাশি করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করছি তারা যেন অহেতুক বাইরে ঘোরাফেরা না করে। তিনি আরও বলেন, যে গাড়ি ঢাকার ভিতরে প্রবেশ করছে সেই গাড়ি এবং ড্রাইভারদের আমরা জীবাণুনাশক স্প্রে করে তারপর ঢাকাতে প্রবেশ করাচ্ছি। এই ভাইরাস মোকাবেলায় যে যার সামর্থ্যমত এগিয়ে এসে সাহায্য এবং সহযোগিতা করবে এটাই আমাদের প্রত্যাশা।