ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

দলের শৃঙ্খলা রক্ষায় আওয়ামী লীগ কঠোর অবস্থানে: গোয়াইনঘাটে প্রবাসীকল্যাণ মন্ত্রী

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শনিবার ২২ জুলাই ২০২৩ ০২:২৯:০০ অপরাহ্ন | রাজনীতি

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমার নির্বাচনী এলাকার জনগুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করাই আমার একমাত্র ও প্রধান লক্ষ্য। তিনি বলেন, প্রগতিশীল গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় নির্বাচনের পক্ষে। আমাদের দলের নেতারা সুশীল সমাজ, যুবক-তরুণ ও বিভিন্ন পেশাজীবী মানুষদের সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আমাদের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে জনগণের কাছে সত্য তুলে ধরছেন । একই সঙ্গে আমাদের সময়ে যে উন্নয়নগুলো হয়েছে সেগুলো তৃণমূলে গিয়ে মানুষজনকে আপনারা জানাতে হবে।


আপনারা তৃণমূল নেতাকর্মীদের নিজেদের মধ্যে বিরোধ থাকলে তা মিটিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । আপনারা জানেন  দলের শৃঙ্খলা রক্ষায় আওয়ামী লীগ  কঠোর অবস্থানে।
শনিবার (২২ জুলাই) সকাল ১০ টায় পশ্চিম জাফলং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে  মতবিনিময় সভায় হাজীপুর মাদরাসার সভাপতি সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন লনির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ-সব কথা বলেন।


হাজীপুর মাদরাসা মিলনায়তনে আয়োজিত এ সভায় মন্ত্রী আরো বলেন, আপনারা আমাকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমিও এলাকার উন্নয়নে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি।  


সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা,পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন পারভেজ,  পশ্চিম জাফলং উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস শহীদ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন, পশ্চিম জাফলং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহীদ, অবিভক্ত পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিক আহমদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক আহমেদ মোস্তাকিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মামুনুর রশীদ , গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ প্রমুখ।