ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

দেশের ২২তম রাষ্ট্রপতি হচ্ছেন সাহাবুদ্দিন চুপ্পু

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : রবিবার ১২ ফেব্রুয়ারী ২০২৩ ১০:৪৬:০০ পূর্বাহ্ন | জাতীয়

 

 

দেশের ২২তম রাষ্ট্রপতি হচ্ছেন সাহাবুদ্দিন চুপ্পু। সাবেক দায়রা জজ সাহাবুদ্দিন চুপ্পু আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। কিছুক্ষণের মধ্যে তার পক্ষে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে মনোনয়নপত্র জমা দেওয়া হবে।

 

ইতোমধ্যে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন রাষ্ট্রপতি নির্বাচনের নির্বাচনী কর্তা ওসিসি কাজী হাবিবুল আউয়ালের দফতর থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এখানেই মনোনয়ন ফরম পূরণ করে প্রার্থী এবং প্রস্তাবক ও সমর্থকের স্বাক্ষরেই নির্বাচনি কর্তার দফতরে জমা দেওয়া হবে।

 

এর আগে আওয়ামী লীগ মনোনীত রাষ্ট্রপতি প্রার্থীর পক্ষে মনোনয়নপত্র জমা দিতে নির্বাচন কমিশন ভবনে পৌঁছেছে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিনিধি দল। রবিবার (১২ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১১টার তারা আগারগাঁওয়ে নির্বাচন ভবনে পৌঁছান। 

 

 

নোয়াখালী-৫ আসেনর সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে অন্যদের মধ্যে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবীর নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড হাছান মাহমুদ ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া রয়েছেন।