ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নাটোরে স্বামীর ছরিকাঘাতে স্ত্রী নিহত

নাটোর প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৯ জানুয়ারী ২০২২ ১২:৫৩:০০ অপরাহ্ন | দেশের খবর

নাটোরে স্বামী-স্ত্রীর মদ্যে কলহকে কেন্দ্র করে স্বামী রাজুর ছুরকাঘাতে স্ত্রী মিম খাতুন-২০ নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে দশটার দিকে নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। একই এলাকার  আব্দুল মমিনের মেয়ে। 

পুরিশ ও পরিবার ও প্রত্যক্ষ দর্মি সুত্রে জানা যায়, মিম খাতুনের সাথে প্রায় ৭ বছর আগে নাটোর শহরের বড়হাছা এলাকার সুজন প্রামানিকের ছেলে রাজু-২৭ এর সাথে বিয়ে হয়। কিন্তু বছর খানেক আগে স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে মিম খাতুন নাটোর থানায় একটি অভিগোগ দায়ের করে। পুলিশের মধ্যস্থতায় বিষয়টি সুরাহা না হওয়ায় মিম এরপর থেকেই বাবার বাড়তে অবস্থান করছিল।   মিমের বাবা আব্দুর মমিন জানান, গতকাল সবার অজান্তে রাজু এসে মিমকে ডেকে নিয়ে যায় এবং অভিযোগ পত্যাহার করে এক সাথে সংসার করার জন্য চাপ দেয়য। না হলে প্রাণে মেরে ফেলার হমুকি দেয়। আজ শনিবার সকাল সাড়ে দশটার দিকে রাজু তার বাড়িতে এসে মিমের সাথে কর্ততর্কির এক পর্যায়ে চুরকিাঞাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় মিমকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনসুর আহমদ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপরদিকে মামলা দায়ের এবং অভিযুক্তকে  গ্রেফতারে পুলিশ সক্রিয় রয়েছে।