ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

পটুয়াখালী সরকারি কলেজ ছাত্রাবাসের ফ্লোর দেবে গিয়ে ৬ ছাত্র আহত।; তদন্ত কমিটি ঘটন।

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : মঙ্গলবার ১৬ নভেম্বর ২০২১ ১০:৫৪:০০ অপরাহ্ন | জাতীয়
 
 
 
 পটুয়াখালী সরকারি কলেজের হোস্টেলের ফ্লোর দেবে গিয়ে ৬ জন ছাত্র আহত হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১২ টায় পটুয়াখালী সরকারি কলেজের শেখ কামাল ছাত্রাবাসে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো, আতিক, আরিফ,  হান্নান, রাকিব, রুমান মীর রায়হান।  
 
আহত শিক্ষার্থী আতিক, আরিফ হান্নান জানান,  ছত্রাবাসে এলার্ড মিটি শেষ করে বের হয়ে সবাই বারান্দায় দাঁড়ানোর সাথে সাথে হঠাৎ করেই ফ্লোরের নিচে প্রায় সাত ফিট গভীর ফাকা তৈরি হয়। ঐ ফাকায় পরে আট থেকে ৬ জন ছাত্র আহত হন । 
 
পটুয়াখালী সরকারি কলেজের সহকারী অধ্যাপক গাজী জাফর ইকবাল বলেন,  ছাত্রদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাতেই  শিক্ষা প্রকৌশল সহ একটি টিম পরিদর্শনে এসেছে।  সমস্যা সমাধানে তারা (শিক্ষা প্রকৌশল বিভাগ) দ্রুত পদক্ষেপ নিবে। ইতোমধ্যে একটি তদন্ত কমিটি করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে তদন্ত কমিটি তদন্ত প্রতিবেদন দিবে।  
 
জেলা শিক্ষা প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী হাদিউজ্জামান খান বলেন, ২০০৩ সালের নির্মিত ভবনের সেনড্রেন তৈরির কারণে ভবনের নিচের বালি অতিরিক্ত প্রেসারের কারণে বের হয়ে গিয়েছে। এখন ভরাট করে সোলিং করে, সিসি ঢালাই দিয়ে ঠিক করে দেওয়া হবে।