ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১

পুকুরে ডুবে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৪ অগাস্ট ২০২৩ ০৪:২৭:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে আমেনা বেগম (৭৫) নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার ২৩ আগস্ট ২০২৩ ইং, দুপুরে উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর এলাকার এক পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আমেনা ওই এলাকার মৃত হাফিজ মিয়ার স্ত্রী। পরিবারের লোকজনের দাবি তিনি অনেকটা মানসিক ভারসাম্যহীন।
স্থানীয় লোকজন ও নিহতের ছেলে আমির আলী জানান, কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত হাফিজ মিয়ার স্ত্রী আমেনা বেগমকে মঙ্গলবার (২২ আগস্ট) রাত আনুমানিক ১১ টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর ঘুমিয়ে পড়েন। বুধবার ভোরে পাশের বাড়ির পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন চেয়ারম্যানের মাধ্যমে থানা পুলিশকে জানান।
খবর পেয়ে কুলাউড়া খানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
কাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের ৬ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন। প্রায় দিনই নিখোঁজ হয়ে যান। আবার ফিরে আসেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক বলেন, ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি আনতে জেলা প্রশাসকের কাছে পরিবারের লোকজন গিয়েছেন। অনুমতি পেলে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। অন্যথায় ময়নাতদন্ত হবে বলে তিনি জানান।