ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে, লক্ষ্মীপুরে হুইপ স্বপন এমপি

লক্ষ্মীপুর প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ২২ জুলাই ২০২৩ ০৪:০৩:০০ অপরাহ্ন | রাজনীতি
লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন , বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
 
শনিবার (২২ই জুলাই) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগ ,উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি ,সভাপতিত্ব করেন লক্ষীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু ,জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মাদ শাহজাহান । সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি। 
 
মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ,উপজেলা চেয়ারম্যানবৃন্দ ,পৌর মেয়রবৃন্দ , যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
প্রধান অতিথির বক্তব্যে হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেন , যতই অরাজকতা চালানো হোক বিএনপিকে প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচনে আসতে হবে। এই সময়ে দেশের উন্নয়ের চিত্র তুলে ধরেন। নেতা  - কর্মীদের দেশবিরোধী অরাজকতা রুখে দিতে জনগনকে ঐক্যবদ্ধ করে রাজপথে সজাগ থাকার নির্দেশ দেন।